২৩ নভেম্বর, ২০২২ ০৭:১১

লালমনিরহাটে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

অনলাইন ডেস্ক

লালমনিরহাটে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রতীকী ছবি

লালমনিরহাটের আদিতমারী রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনের ধাক্কায় আব্দুল ওহাব (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। লেভেল ক্রসিং না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে আদিতমারী থানা সংলগ্ন রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল ওহাব উপজেলার ভাদাই ইউনিয়নের বড়াবাড়ী গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আব্দুল ওহাব মোটরসাইকেলযোগে রেললাইন পার হচ্ছিলেন। এ সময় পাটগ্রাম থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী করতোয়া এক্সপ্রেস ট্রেনটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়, আর ছিটকে পড়েন ওহাব। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিষয়টি লালমনিরহাট রেলওয়ে থানার নিয়ন্ত্রনাধীন হওয়ায় মরদেহ উদ্ধার ও প্রচলিত বিধি মোতাবেক পরবর্তী ব্যবস্থা তারাই নেবেন। নিহতের মরদেহ বর্তমানে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্সেই রয়েছে।

লালমনিরহাট রেলওয়ে থানার ওসি বাইরে থাকায় তার দায়িত্বে থাকা উপ-পরিদর্শক মো. শহিদুল ইসলাম জানান, কারো কোন অভিযোগ না থাকায় মরদেহ তার (মৃতের) চাচাতো ভাই শহিদুল ইসলাম এর কাছে রাত ১০টায় দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর