৯ ডিসেম্বর, ২০২২ ১৯:৫৫

টেঁটাবিদ্ধ হওয়ার ২০ দিন পর রায়পুরায় ১ ব্যক্তির মৃত্যু

নরসিংদী প্রতিনিধি

টেঁটাবিদ্ধ হওয়ার ২০ দিন পর রায়পুরায় ১ ব্যক্তির মৃত্যু

প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরার শ্রীনগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে আহত হওয়ার ২০ দিন পর বাচ্চু হক (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়ে বুধবার উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আগারনগরে বোনের বাড়ি ফেরেন বাচ্চু। বাড়ি ফেরার দুই দিনের মাথায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।  বাচ্চু হক রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামের মৃত শামসুল হকের ছেলে।

 গত ১৯ নভেম্বর ভোর পাঁচটার দিকে গজারিয়াকান্দি গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছিল। সংঘর্ষের সময় প্রতিপক্ষের ছোড়া টেঁটায় বিদ্ধ হয়ে ঘটনাস্থলেই আজগর আলী (৫৫) নামে একজনের মৃত্যু হয় । আর দুই পক্ষের অন্তত ১০ জন আহত হন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গজারিয়াকান্দি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান সদস্য খালেক মিয়া ও সাবেক ইউপি সদস্য মো. শাহ আলমের মধ্যে বিরোধ চলছিল। চলতি বছরের ১৩ জুলাই দুই পক্ষের সংঘর্ষে মফিজ উদ্দিন (৫০) নামে এক ব্যক্তি নিহত হন। তিনি ছিলেন শাহ আলমের পক্ষের সমর্থক। এই ঘটনার পর মামলার ভয়ে খালেকের পক্ষের শতাধিক লোক গা ঢাকা দেয়। গত ১৯ নভেম্বর ভোরবেলায় খালেকের অর্ধশতাধিক সমর্থক এলাকায় ঢুকতে গেলে শাহ আলম পক্ষের সমর্থকেরা তাদের বাধা দেন। এ সময় দুই পক্ষের লোকজন টেঁটাসহ দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে দুই পক্ষের অন্তত ১২ জন টেঁটাবিদ্ধ হন।  ঘটনাস্থলেই আজগরের মৃত্যু হয়।

রাজধানীর উত্তরার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন বাচ্চুসহ অন্তত পাঁচজন। গত বুধবার সন্ধ্যায় সেখান থেকে ফিরে উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আগারনগরে বোনের বাড়িতে অবস্থান করছিলেন তিনি। সেখানে শুক্রবার সকালে মারা যান বাচ্চু। তিনি খালেক মিয়ার সমর্থক ছিলেন।

শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খান বলেন, দুই পক্ষের সংঘর্ষের ২০ দিন পর শুক্রবার টেঁটাবিদ্ধ বাচ্চু হকের মৃত্যু হয়েছে। আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের দ্বন্দ্বে এই পর্যন্ত তিনজনের মৃত্যু হলো।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ বলেন, বাচ্চু হকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর