১৬ ডিসেম্বর, ২০২২ ১৮:৩৬

পাবনায় র‌্যাবের অভিযানে পাঁচ লাখ টাকার জাল নোটসহ আটক ২

পাবনা প্রতিনিধি

পাবনায় র‌্যাবের অভিযানে পাঁচ লাখ টাকার জাল নোটসহ আটক ২

র‌্যাবের হাতে আটক ২ ব্যক্তি

পাবনায় ৫ লক্ষাধিক টাকার জাল নোটসহ ২ জনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার সকালে জেলার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সিপিসি-২ এর বিশেষ অভিযানে পাবনা সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের রামনগর পূর্বপাড়া মীর আব্দুল মালেক (হেলালের) বাড়িতে অভিযান চালিয়ে ৫ লাখ টাকার জাল নোটসহ ২ জন ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলো, রামনগর এলাকার আব্দুল মালেকের ছেলে মীর মঞ্জুরুল ইসলাম মীর ও নাটোর জেলার লালপুর উপজেলা ও জয়রামপুর (মধ্যপাড়া), শাহজাহান আলির ছেলে আলিফ হোসেন। তাদের কাছ থেকে জাল টাকা তৈরির কাজে ব্যবহৃত ১টি ল্যাপটপ, ১টি কালার প্রিন্টার এবং অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়।

অভিযানের বিষয়ে জানা যায়, মীর মঞ্জুরুল ইসলাম জাল টাকা তৈরির একজন দক্ষ কারিগর ও ব্যবসায়ী এবং আলিফ হোসেন জাল টাকা বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।

আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনাসহ বিভিন্ন জেলায় অবৈধ জাল টাকা সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আরও তথ্য প্রমাণ সংগ্রহ করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর