২৬ ডিসেম্বর, ২০২২ ২০:৪০

হালুয়াঘাটে ৮ শতাধিক রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে ৮ শতাধিক রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা

ময়মনসিংহের হালুয়াঘাটে আজ দিনব্যাপী চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। সোমবার সামাজিক সংগঠন আলোকিত হালুয়াঘাট এর ব্যবস্থাপনায় যুক্তরাষ্ট্র ভিত্তিক প্রবাসী বাংলাদেশীদের সংগঠন লাভ শেয়ার বিডি'র আর্থিক সহযোগিতায় এবং স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের সহযোগিতায় হালুয়াঘাটের ১৬০ রোগীকে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য নির্বাচিত করা হয় এবং আট শতাধিক রোগীর ফ্রি চিকিৎসা, ঔষধ, চশমা প্রদান করা হয়।

আলোকিত হালুয়াঘাট এর চেয়ারম্যান রাব্বি গোলাম কায়সার আরাফাত এর সভাপতিত্বে অনুষ্ঠিত চক্ষু শিবির এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। বক্তব্য রাখেন হালুয়াঘাট মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল­াহ হোসেন খান, ময়মনসিংহ কমার্স কলেজের অধ্যক্ষ এখলাস উদ্দিন খান, হালুয়াঘাট শহীদ স্মৃতি সরকারী ডিগ্রী  কলেজের সাবেক অধ্যাপক জয়দেব দত্ত, বি আর ডি বির সাবেক চেয়ারম্যান শাহ আফাজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, বিএনপি নেতা আসলাম মিয়া বাবুল, হানিফ মোঃ শাকের উল্লাহ, আবু হাসনাত বদরুল কবির,আব্দুল হামিদ, হোসনে আরা নীলু, মনোয়ারা বেগম, আব্দুল আজিজ, আসাদুজ্জামান আসিফ। 
এছাড়াও যুক্তরাষ্ট্র থেকে অনলাইনে সংযুক্ত থেকে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন লাভ শেয়ার বিডির চেয়ারম্যান জহির চৌধুরী, জেনারেল সেক্রেটারি ফজলে ভুইয়া, ফাইনেন্স ডিরেক্টর তওফিক মতিন, ডাইরেক্টর জাহিদ খান, সৈয়দ সালেহ মনসুর পরশ বক্তব্য রাখেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর