৪ জানুয়ারি, ২০২৩ ১৬:৩৪

গোপালগঞ্জে শেখ কামাল ২য় বাংলাদেশ আন্তঃউপজেলা যুব গেমসের উদ্বোধন

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে শেখ কামাল ২য় বাংলাদেশ আন্তঃউপজেলা যুব গেমসের উদ্বোধন

গোপালগঞ্জে শেখ কামাল ২য় বাংলাদেশ আন্তঃউপজেলা যুব গেমস প্রতিযোগিতা উদ্বোধন করা হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন এ গেমসের আয়োজন করে।

বুধবার সকালে গোপালগঞ্জ শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাশেদুর রহমানের সভাপতিত্বে বিওএ-এর উপ সচিব এবং স্টিয়ারিং কমিটির সদস্য সচিব আশিকুর রহমান মিকু, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম বি সাইফ, অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমন ইসলাম বক্তব্য রাখেন।

জেলার ৩টি ভেন্যুতে মোট ৮টি ইভেন্টে এ প্রতিযোগিতায় জেলার ৫ উপজেলার ৪ শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করছে। অনূর্ধ্ব-১৭ বয়সের ছেলে-মেয়েরা ফুটবল, কাবাডি,আর্চারি, টেবিল টেনিস, সাঁতার, অ্যাথলেটিকস, ব্যাডমিন্টন ও দাবা প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন। এসব প্রতিযোগিতা শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম, সুইমিংপুল এন্ড জিমনেসিয়াম এবং শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর