৬ জানুয়ারি, ২০২৩ ১৮:৩৯

হবিগঞ্জে বিকেজিসি স্কুলের পুনর্মিলনীতে মিলনমেলা

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে বিকেজিসি স্কুলের পুনর্মিলনীতে মিলনমেলা

মিলনের উল্লাসে মেতে উঠলেন হবিগঞ্জ বসন্ত কুমারী গোপাল চন্দ্র সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের (বিকেজিসি)  বর্তমান ও প্রাক্তন ছাত্রীরা। বিকেজিসির শতবর্ষ উদযাপন উপলক্ষে এ মিলনমেলার আয়োজন করা হয়।

শুক্রবার সকাল ৯টা বাজলেও হবিগঞ্জ শহরে দেখা মিলছিল না সূর্যের। প্রচণ্ড শীত উপেক্ষা করে শহরের জালাল স্টেডিয়ামে পুনর্মিলনীতে অংশগ্রহন করেন বর্তমান ও প্রাক্তন ছাত্রীরা। অনুষ্ঠানের শুরুতে আয়োজন করা হয় বর্ণাঢ্য র‌্যালির। জালাল স্টেডিয়াম থেকে র‌্যালি শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফের স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

বেলা ১২ টার দিকে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। জাতীয় সংগীত পরিবেশন পরবর্তী বেলুন উড়িয়ে পুনর্মিলনী উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ অ্যাডভোকেট মো. আবু জাহির। এ সময় মহিলা সংরক্ষিত আসনের এমপি অ্যাডভোকেট শামীমা আক্তার খানম, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের চেয়ারম্যান মুনীরা সুলতানাসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। পরে স্মৃতিচারণমূলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিকেজিসি স্কুলের প্রাক্তন-বর্তমান শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ স্মৃতিচারণ করেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর