১২ জানুয়ারি, ২০২৩ ১১:৫২

দুর্গাপুর উপ-নির্বাচন: কেন্দ্রে ভোটারদের চেয়ে পুলিশ-সাংবাদিকের সংখ্যা বেশি

নেত্রকোনা প্রতিনিধি

দুর্গাপুর উপ-নির্বাচন: কেন্দ্রে ভোটারদের চেয়ে পুলিশ-সাংবাদিকের সংখ্যা বেশি

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার মেয়র পদের উপ-নির্বাচন আজ বৃহস্পতিবার। পৌর এলাকার ৯টি কেন্দ্রের ৭৬টি বুথে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হচ্ছে ভোটগ্রহণ। গত বছরের ১৮ অক্টোবর মেয়র আলা উদ্দিন আলালের মৃত্যুতে পদটি শূন্য হয়। তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন।

ঘন কুয়াশায় সকাল সাড়ে আটটা থেকে কেন্দ্রগুলোতে ভোটগ্রহন শুরু হওয়ার কথা থাকলেও ভোটার আসেন দেরিতে। তবে সকাল সাড়ে আটটা থেকেই প্রস্তুত ছিলেন ভোটগ্রহণ কর্মকর্তারা। কিন্তু সাড়ে নয়টার দিকে দুই-একজন করে ভোটার আসতে দেখা যায়। 
শীত ও গভীর কুয়াশার কারণে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতির কোন লাইনও নেই। পুলিশ-সাংবাদিকের সংখ্যাও ভোটারদের চেয়ে বেশি লক্ষ্য করা গেছে সকাল সাড়ে দশটা পর্যন্ত।  

দুর্গাপুর পৌরসভার ১,২,৩ এবং ৫ নাম্বার কেন্দ্রে দুই একজন করে ভোটার আসতে শুরু করেন সকাল ১০টার দিকে। পৌর শহরের পাঁচ নং ওয়ার্ড ভোট ভোটকেন্দ্র এনকেসিএম পাইলট সরকারি বিদ্যালয় কেন্দ্রে সকাল সাড়ে আটটা থেকে সাড়ে দশটা পর্যন্ত ১০টি ভোট পড়েছে। 

তবে জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ জানান, দশটা পর্যন্ত প্রায় ২৫ থেকে ৩০ টি ভোট পড়েছে এই কেন্দ্রতে। বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতিও বাড়বে বলেও জানান তিনি। 

নির্বাচনে তিনজন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভাতে ভোটার রয়েছে ২০ হাজার ৭৮১ জন। এদিকে, বেলা পৌনে ১১ টার দিকে কেন্দ্রটি পরিদর্শন করেছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এবং পুলিশ সুপার মো ফয়েজ আহমেদ।  সাথে বিজিবি সহ স্ট্রাইকিং ফোর্স সাথে ছিলো।  


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর