১২ জানুয়ারি, ২০২৩ ১৪:৩১

প্রেম সংক্রান্ত ঘটনার জেরে দুই ছাত্রলীগ কর্মীকে হাতুড়িপেটা

পিরোজপুর প্রতিনিধি

প্রেম সংক্রান্ত ঘটনার জেরে দুই ছাত্রলীগ কর্মীকে হাতুড়িপেটা

প্রেম সংক্রান্ত ঘটনার জেরে পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক দুই ছাত্রলীগ কর্মীকে ডেকে নেওয়ার পর তাদের নির্মমভাবে হাতুড়িপেটা করেছে তারই এক অনুসারী। 

হামলার শিকার অনিক শেখ (২৩) পিরোজপুর সদর উপজেলার আলামকাঠী গ্রামের এনায়েত শেখ এর ছেলে এবং অন্যজন অনিকের বন্ধু অয়ন মজুমদার (২৩)  একই গ্রামের অসীম মজুমদারের ছেলে। বুধবার (১১ জানুয়ারি) সন্ধ্যার দিকে পিরোজপুর শহরের বলেশ্বর ব্রিজের কাছে হামলার এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় ছাত্রলীগ সভাপতিসহ ৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। তবে এ অভিযোগ অস্বীকার করেছে ছাত্রলীগ সভাপতি অনিরুজ্জামান অনিক।

পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অনিক শেখ অভিযোগ করেন, জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক ফোনে তাকে ডেকে বলেশ্বর ব্রিজের ওপারে নিয়ে যায়। এসময় তার সাথে তার বন্ধু অয়ন ছিল। অনিরুজ্জামান অনিকের সাথে কথা বলে ফেরার সময় তার সাথে থাকা অনিরুজ্জামানের অনুসারী নিরব তাকে হাতুড়ি দিয়ে এলোপাতারিভাবে পেটাতে শুরু করে। এসময় অয়ন তাকে রক্ষা করতে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়। প্রেম সংক্রান্ত বিষয়ের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।

ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিকের দাবি- প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে তাদের ঘেরের সামনে অনিক ও নিরব নামে দুইজনের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। বিষয়টি জানতে পেরে সে ভুক্তভোগীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় তার কোন সম্পৃক্ততা নাই বলেও দাবি অনিরুজ্জামান অনিকের। 

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুদুজ্জামান জানান, ঘটনা শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয় লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর