১৩ জানুয়ারি, ২০২৩ ১৯:৪৬

বিএনপির সাবেক সংসদ সদস্য মোজ্জাম্মেল হকের জানাজায় জনতার ঢল

নাটোর প্রতিনিধি

বিএনপির সাবেক সংসদ সদস্য মোজ্জাম্মেল হকের জানাজায় জনতার ঢল

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা এম মোজাম্মেল হকের নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। তার জানাজায় বিএনপি ও আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীসহ স্থানীয় জনগণ অংশ নেয়।

এর আগে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে গুরুদাসপুর পৌর সদরের নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বাদ এশা রাজধানীর মিরপুর শাহ আলী (র.) মাজার শরীফে দ্বিতীয় জানাজা শেষে বনানী গোরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন নিয়ে নাটোর-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন মোজ্জাম্মেল হক। তিনি গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন এবং পরে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেন। পাশাপাশি এডাবের সাবেক চেয়ারম্যান ছিলেন তিনি।

মোজাম্মেল হকের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এ ছাড়া স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক মো. আব্দুল কুদ্দুসসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরাও সাবেক এমপির রুহের মাগফিরাত কামনা করেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

 হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর