২৪ জানুয়ারি, ২০২৩ ০১:১৯

কলেজ ছাত্রীর আত্মহত্যার অভিযোগ

বরগুনা প্রতিনিধি

কলেজ ছাত্রীর আত্মহত্যার অভিযোগ

বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী গ্রামে শম্পা রানী (২৩) নামে এক কলেজছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। 

সূত্র জানিয়েছে, আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী গ্রামের নরেণচন্দ্র হালদারের মেয়ে পটুয়াখালী সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী শম্পা রানীর (২৩) সাথে মোবাইল ফোনে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার চাঁদখান সর্দারপাড়া গ্রামের কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে অনার্স পড়ুয়া সূর্যদেব রায়ের ৪-৫ বছর যাবত প্রেমের সম্পর্ক চলছিল। প্রেমের সূত্র ধরে প্রেমিক সূর্যদেব রায় শম্প রানীকে বিয়ে করে নিয়ে যাওয়ার জন্য রবিবার সন্ধ্যায় তাদের বাড়িতে আসে। কিন্তু শম্পার পরিবার সম্পর্ক মেনে না নিয়ে পুলিশকে খবর দেয়। এরপর গাজীপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা সূর্যদেবকে রবিবার রাতে পুলিশ হেফাজতে নিয়ে আটকে রাখে।

খবর পেয়ে শম্পা রানী তার পরিবারের সাথে অভিমান করে সোমবার বেলা ১১ টার দিকে পানেরবরজে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় পানের বরজে দেখতে পেয়ে তার পরিবারকে খবর দেয়। পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে আমতলী হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শম্পা রানীর বড় ভাই রতন চন্দ্র হালদার বলেন, একটা অচেনা ছেলের সাথে আমার বোনের প্রেমের সম্পর্ক হয়। পরিবারের পক্ষ থেকে তাদের এই প্রেমে বাধা দেওয়ায় সে বিষপানে আত্মহত্যা করে।

আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় আনা হয়েছে। প্রেমিক সূর্যদেব অন্য জেলার বাসিন্দা হওয়ায় তাকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। তার অভিভাবকদের খবর দেওয়া হয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর