২৫ জানুয়ারি, ২০২৩ ২১:৪২

প্রতিযোগিতায় অংশ নিতে গিয়ে ৭ শিক্ষার্থী অসুস্থ, হাসপাতালে ভর্তি

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রতিযোগিতায় অংশ নিতে গিয়ে ৭ শিক্ষার্থী অসুস্থ, হাসপাতালে ভর্তি

লক্ষ্মীপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে এসে ৭ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছে। বুধবার দুপুরে স্টেডিয়াম মাঠে ১৫০০ মিটার দৌড় প্রতিযোগিতার সময় তারা অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অসুস্থ শিক্ষার্থীরা হলো-শ্রাবনী (১৫), আমেনা (১৪), আয়েশা (১৩), জেসমিন (১২), লামিয়া (১৩), সামিয়া (১৩) ও স্মৃতি (১৪)। তারা সবাই পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

জানা যায়, বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের নির্দেশনায় লক্ষ্মীপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে জেলা স্টেডিয়ামে দিনব্যাপী শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ এর উদ্বোধন করা হয়। বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহ-সভাপতি ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন এতে প্রধান অতিথি ছিলেন।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সাল্হা উদ্দিন টিপু, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রধান অতিথি অন্যত্র চলে যান। এরপর হঠাৎ প্রতিযোগী ৭ শিক্ষার্থী মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাদের হাসপাতালে নিয়ে আসা হয়।

সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো. আনোয়ার হোসেন বলেন, অতিরিক্ত দৌড় প্রতিযোগিতার কারণে আতঙ্কিত হয়ে অসুস্থ হয়ে পড়েন শিক্ষার্থীরা। তাদের চিকিৎসা চলছে, সবার অবস্থা এখন ভালো।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর