শিরোনাম
২৯ জানুয়ারি, ২০২৩ ১২:৪৫

হোসেনপুরে মানসিক ভারসাম্যহীন তরুণীকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর

কিশোরগঞ্জ প্রতিনিধি

হোসেনপুরে মানসিক ভারসাম্যহীন তরুণীকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর

হোসেনপুরে মানসিক ভারসাম্যহীন তরুণীকে উদ্ধার

কিশোরগঞ্জের হোসেনপুরে মানসিক ভারসাম্যহীন এক তরুণীকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয় তাকে।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মানসিক ভারসাম্যহীন অসুস্থ এক তরুণী (১৫) হোসেনপুর উপজেলা পরিষদ সংলগ্ন রাস্তায় অস্বাভাবিকভাবে ঘুরাফেরা করছিল। এ সময় জরুরি ডিউটিতে থাকা এসআই মো. মজিবুর রহমান  ও সঙ্গীয় পুলিশের সহায়তায় স্থানীয় জনতা তরুণীকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

জিজ্ঞাসাবাদে তরুণীর দেওয়া নাম ও ঠিকানা অনুযায়ী পুলিশ ময়মনসিংহের গফরগাঁও কলেজের আশপাশে খোঁজ করে অভিভাবককে পায়নি। পরে তার ছবিসহ বিভিন্ন তথ্য-প্রযুক্তির সমন্বয় করে গফরগাঁও উপজেলার একটি গ্রামে সঠিক পরিচয় খুঁজে পাওয়া যায়। ময়মনসিংহের পাগলা থানা এলাকার একটি মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী বলেও জানতে পারে পুলিশ।

পরে তরুণীর বাবা, স্থানীয় ইউপি সদস্য, গ্রাম পুলিশসহ পরিবারের সদস্যরা হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তাকে শনাক্ত করেন। তার দীর্ঘদিনের মানসিক অসুস্থতা এবং এ সংক্রান্ত চিকিৎসা গ্রহণের তথ্যও পাওয়া যায়।

রাত সাড়ে ১২টার দিকে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার, হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান টিটু উপস্থিত থেকে চিকিৎসা কাজে সহযোগিতা দিয়ে তরুণীকে অভিভাবকের কাছে হস্তান্তর করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর