৩১ জানুয়ারি, ২০২৩ ১৭:৩১

নাসিরনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, আহত ৯

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নাসিরনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, আহত ৯

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বাস ও সিএনজি-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় সিএনজি চালিত অটোরিকশা চালকসহ ৯ জন আহত হয়। মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন-বায়জিদ মিয়া, মো. শাহআলম মিয়া, খাদিজা আক্তার, লাল চান বাদশা, আলম মিয়া, খুকু মনি, নাজমা বেগম, অহিদ মিয়া ও ফুরকান মিয়া। এর মধ্যে লাল চান বাদশা, আলম মিয়া, খুকু মনি, নাজমা বেগম, অহিদ মিয়া ও ফুরকান মিয়ার অবস্থা আশঙ্কাজনক। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, হবিগঞ্জ থেকে পালকি পরিবহনের একটি ঢাকাগামী বাস ও ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা লাখাইগামী সিএনজি অটোরিকশা আশুরাইল এলাকায় আসার পর মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজি অটোরিকশায় থাকা সকল যাত্রী মারাত্মক আহত হয়। দুর্ঘটনার পর স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় নারী-শিশুসহ ৯ জনকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক সবাইকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে রেফার করেন।

এ বিষয়ে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লা সরকার জানান, দুর্ঘটনার পর বাসচালক পালিয়েছে। তবে বাসটি আটক আছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর