শিরোনাম
১ ফেব্রুয়ারি, ২০২৩ ১৬:৪৪

পার্বতীপুর রেলওয়ে কলোনিতে নববধূর রহস্যজনক মৃত্যুর অভিযোগ

দিনাজপুর প্রতিনিধি

পার্বতীপুর রেলওয়ে কলোনিতে 
নববধূর রহস্যজনক মৃত্যুর অভিযোগ

প্রতীকী ছবি

দিনাজপুরের পার্বতীপুরে মাহবুবা বেগম মিষ্টি নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার স্বজনরা বলছেন এটি ‘হত্যাকাণ্ড’। অন্যদিকে তার স্বামীর পরিবার বলছে, ওই বধূ ‘আত্মহত্যা’ করেছেন।

পার্বতীপুর রেলওয়ে থানার ওসি এ কে এম নুরুল ইসলাম জানিয়েছেন, লাশ উদ্ধার করে সুরতহাল তৈরির পর ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার সকালের দিকে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার হলাদিবাড়ি রেলওয়ে কলোনিতে ৩ মাসের নববধূ মাহবুবা বেগম মিষ্টির মৃত্যু হয়। তিনি পার্বতীপুরের সাহেবপাড়া মহল্লার মুদি ব্যবসায়ী মোবারক হোসেনের কন্যা এবং হলদিবাড়ি কলোনীর শাহনেওয়াজ হোসেন রনির স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, তিন মাস পূর্বে পার্বতীপুরের সাহেবপাড়া মহল্লার মুদি ব্যবসায়ী মোবারক হোসেনের কন্যার সাথে হলদিবাড়ি কলোনির অবসরপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক রজব আলীর ছেলে শাহনেওয়াজ হোসেন রনির বিবাহ হয়। রনি একটি এনজিও’র নেত্রকোনার মোহনগঞ্জ শাখার থ্যারাপিস্ট পদে কর্মরত ছিলেন। বিয়ের পর বধূর পরিবারের আর্থিক অবস্থা সংক্রান্ত বিবাদ ছিল বলে এলাকাবাসী জানিয়েছে।

সূত্র জানায়, ঘটনার সময় মিষ্টির স্বামী রনি বাড়িতে ছিলেন না। বাড়ির লোকজনের চিৎকারে ছুটে গিয়ে খাটের নিচে মিষ্টির লাশ দেখতে পান স্থানীয়রা। তারা সিলিংয়ের সাথে একটি ওড়না ঝুলে থাকতে দেখে।

এ বিষয়ে পার্বতীপুর রেলওয়ে থানার ওসি এ কে এম নুরুল ইসলাম জানান, মৃত্যুর ঘটনাটি নিঃসন্দেহে অস্বাভাবিক। মুখে এবং গলায় বেশ বড় ধরনের দাগ ছিল। ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত নববধূ মাহবুবা বেগম মিষ্টির শ্বশুর এবং শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর