১ ফেব্রুয়ারি, ২০২৩ ১৭:৩৯

পার্বতীপুরকে স্মার্ট ও পরিচ্ছন্ন পৌরসভা ঘোষণায় বিভিন্ন কর্মসূচি

দিনাজপুর প্রতিনিধি

পার্বতীপুরকে স্মার্ট ও পরিচ্ছন্ন 
পৌরসভা ঘোষণায় বিভিন্ন কর্মসূচি

দিনাজপুর পার্বতীপুর পৌরসভাকে স্মার্ট ও পরিচ্ছন্ন পৌরসভা ঘোষণা করে মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে পৌর কর্তৃপক্ষ। এ উপলক্ষে বুধবার সকালে পৌরসভা চত্ত্বর থেকে একটি সচেতনতামূলক র‌্যালি শহর প্রদক্ষিণ করে। 

দিনাজপুরের পার্বতীপুর পৌরসভা ও শ্যামল বাংলার যৌথ উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছন্নতা রাখতে পার্বতীপুর পৌরসভায় ব্যতিক্রমী এ উদ্যোগ নিয়েছে। পরিষ্কার-পরিচ্ছন্নতার এ কাজে নেতৃত্ব দেন পার্বতীপুর পৌর মেয়র মো: আমজাদ হোসেন। 
বুধবার সকাল ১০টায় পার্বতীপুর পৌরসভা চত্ত্বরে এই অভিযানের উদ্বোধন করেন পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক। 

র‌্যালিতে পৌরসভার মেয়র, কাউন্সিলর, পরিচ্ছন্নতাকর্মী, কর্মকর্তা-কর্মচারীরা ও বিভিন্ন সামাজিক সংগঠন মিলে বেলচা ও ঝাড়ু হাতে শহর পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন। পিছনে ছিল পৌরসভার ট্রাক এবং অংশগ্রহণকারীদের হাতে ছিল ফেস্টুন। পৌর শহরের নতুন বাজার, সবজি বাজার, কাপড় মার্কেট থেকে কেন্দ্রীয় শহীদ মিনার পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় সড়কের আশপাশের বাড়িঘরের আঙিনা পরিষ্কার-পরিচ্ছন্নও করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মঞ্জুরুল হক মঞ্জু, শ্যামল বাংলা গ্রীন প্রকল্পের এ্যাক্টিং ডিরেক্টর উৎপল মিনজ ও টেকনিক্যাল কো-অর্ডিনেটর আবদুস সাত্তার প্রমুখ। 

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর