৩ ফেব্রুয়ারি, ২০২৩ ২০:৩৬

নির্বাচনের মাধ্যমে জনগণের প্রতিনিধি নির্বাচনের সুযোগ দিন: এমরান সালেহ প্রিন্স

ময়মনসিংহ প্রতিনিধি

নির্বাচনের মাধ্যমে জনগণের প্রতিনিধি নির্বাচনের সুযোগ দিন: এমরান সালেহ প্রিন্স

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, প্রধানমন্ত্রীর কণ্ঠে নিষ্ঠুর স্বৈরশাসকের বুলি শুনতে পাচ্ছি। একমাত্র অগণতান্ত্রিক স্বৈরশাসকরাই এমন কথা বলতে পারেন। জনগণ, গণতন্ত্র এবং দেশের প্রতি ন্যূনতম শ্রদ্ধাবোধ থাকলে, গণদাবি মেনে পদত্যাগ করুন; নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের প্রতিনিধি নির্বাচনের সুযোগ দিন। 

শুক্রবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে শনিবারের ১০ দফা দাবিতে ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিএনপির এই নেতা বলেন, উপ-নির্বাচনের মতো আওয়ামী মার্কা নির্বাচন করতে চাইলে বুমেরাং হবে। এটা ২০১৪ সাল নয়, ২০১৮ সালও নয়। জনগণ এই সরকারের দমন-নিপীড়ন, অগণতান্ত্রিক শাসন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের ঊর্ধ্বগতিসহ গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আজ জেগে উঠেছে। সমাবেশকে কেন্দ্র করে ময়মনসিংহ, শেরপুর, নেত্রকোনাসহ বিভিন্নস্থানে নেতাকর্মীদের গ্রেফতার ও নির্যাতনের অভিযোগ করে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন ও শরীফুল আলম, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন ও উত্তর জেলা আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, আলমগীর মাহমুদ আলম, মহানগর যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, বিএনপির নেতা কাজী রানা, শিব্বির আহমদ বুলু, অ্যাডভোকেট আব্দুল হান্নান খান, শামীম আজাদ, শুক্কুর মাহমুদ, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার রোকনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর