১০ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:২৭

পিকনিকের বাস উল্টে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

নিজস্ব প্রতিবেদক, যশোর

পিকনিকের বাস উল্টে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

হাসপাতালে আহতরা

গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলায় যশোরের একটি পিকনিক বাস উল্টে দুইজন নিহত হয়েছেন। এছাড়া অন্তত ৩৫ জন আহত হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ভাটিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ও নিহতরা যশোরের বাঘারপাড়া বাকড়ি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ। আহতরা গোপালগঞ্জের কাশিয়ানি স্বাস্থ্য কমপ্লেক্স, ফরিদপুর ও যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

বাকড়ি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিশ্বজিৎ কুমার পাল জানান, বৃহস্পতিবার সকালে ৩টি বাসে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পিকনিকে যায় দুই শতাধিক শিক্ষার্থী, শিক্ষক, বিদ্যালয় পরিচালনা কমিটির লোকজন ও অফিস স্টাফরা। সারাদিন গোপালগঞ্জের বিভিন্ন স্থান ঘুরে সন্ধ্যার পরে শিক্ষার্থীদের নিয়ে বাস তিনটি ফেরার পথে কাশিয়ানির বাটিয়াপাড়া মোড়ে দ্বিতীয় বাসটি প্রথম বাসটিকে ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনায় পড়ে।

তিনি আরও বলেন, এতে মেইন সড়ক থেকে দ্বিতীয় বাসটি উল্টে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় দ্বিতীয় বাসটির মধ্যে থাকা অভিভাবক সদস্য বিদ্যুত কুমার বিশ্বাস ঘটনাস্থলে মারা যান। এছাড়া গুরুতর আহত হয় বাসটিতে থাকা আরও ৩৫ জন শিক্ষার্থী ও শিক্ষক। আহতের মধ্যে বিদ্যালয়ের ল্যাব সহকারী সুদীপ্ত বিশ্বাসকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর