শিরোনাম
১৫ ফেব্রুয়ারি, ২০২৩ ১৫:৪৯

পারিবারিক কলহের জেরে নারী নিহত, স্বামী আটক

লালমনিরহাট প্রতিনিধি

পারিবারিক কলহের জেরে নারী নিহত, স্বামী আটক

প্রতীকী ছবি

লালমনিরহাটের আদিতমারীতে পারিবারিক কলহের জেরে ৫৫ বছর বয়সী জাহানারা নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করেছে পুলিশ।

বুধবার সকাল ৮টার দিকে উপজেলার সারপুকুর তেলিটারী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাহানারা ওই এলাকার মতিয়ার রহমান কাছুর (৬০) স্ত্রী।

স্থানীয়রা জানায়, আজ সকালে স্বামী-স্ত্রীর মাঝে তামাক রোদে শুকাতে দেওয়াকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়। পরে স্বামী কাছু স্ত্রী জাহানারাকে একটি থাপ্পড় দেয়। এতে রাগ করে স্ত্রী বাড়ির বাইরে রাস্তায় বের হয়। পরে সেখানেই তার মৃত্যু হয়। 

নিহতের মেয়ে জানান, সকালে তামাক রোদে শুকাতে দেওয়াকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়েছিল তার মা বাবার। পরে তার মা বাড়ির বাইরে বের হয়। কিন্তু কিছুক্ষণ পর সে জানতে পারে মা জাহানারা মারা গেছে।

স্থানীয় বাসিন্দা রাজু মিয়া জানান, শুনলাম তামাক শুকানোকে কেন্দ্র করে স্বামী স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়েছিল। সেসময় স্ত্রী স্বামীকে আঙুল তুলে কথা বলায় স্বামী তাকে থাপ্পড় দিলে অন্যত্র সরে যায় স্ত্রী। এর কিছুক্ষণ পর ওই নারী মারা যায়। পরে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে আদিতমারী থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, খবর পাওয়ার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মতিয়ার রহমানকে আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর