১৫ ফেব্রুয়ারি, ২০২৩ ১৯:২৮

লালমনিরহাটে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহার দাবি

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহার দাবি

বিএনপির ইউনিয়ন পদযাত্রা কর্মসূচি ও  আওয়ামী লীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে লালমনিরহাট সদর উপজেলা মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়ির বাজার এলাকায় সংঘর্ষ, ভাঙচুর, অগ্নিসংযোগ ও বিএনপির নামে সাজানো মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। বুধবার বিকালে পৌর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা।

তিনি বলেন, আওয়ামী লীদের নেতাকর্মীরা নিজেরাই সংঘর্ষের নামে ভাঙচুর, দোকানে অগ্নিসংযোগ ও নিজেদের গরু নিজেরাই চুরি করে বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করেছে। তারা ইউনিয়ন বিএনপি কার্যালয় ভাঙচুর, ইউনিয়ন বিএনপির সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডলের বাড়িতে হামলা ও মোটরসাইকেল ভাঙচুর করেছে। তারা বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা করে পুলিশ দিয়ে হয়রানি করছে। এদিকে ওই চুরি যাওয়া গরুগুলো মামলার বাদীর শ্বশুর বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। সংবাদ সম্মেলনে বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার প্রত্যাহার ও ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন বিএনপির নেতৃবৃন্দ। 

এ সময় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক পৌর বিএনপির সভাপতি আফজাল হোসেন, সাধারণত সম্পাদক আব্দুস সালাম, জেল বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন লিমন,যুবদলের সভাপতি ভিপি আনিছ, সাধারণ সম্পাদক হাসান আলী, ছাত্রদলই সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আনন্দসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর