১৯ ফেব্রুয়ারি, ২০২৩ ১৩:১২

কুমারখালীতে আগুনে ৩ দোকান পুড়ে ছাই

কুষ্টিয়া প্রতিনিধি

কুমারখালীতে আগুনে ৩ দোকান পুড়ে ছাই

কুমারখালীতে আগুনে ৩ দোকান পুড়ে ছাই

কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে তিনটি দোকান ভস্মীভূত হয়েছে। দোকান তিনটির সমস্ত মালামাল, আসবাবপত্র ও যন্ত্রপাতি পুড়ে গেছে। এতে প্রায় কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শনিবার রাত ১১টার দিকে উপজেলার পান্টি বাজার এলাকার সিআই মোল্লা মার্কেটে এ ঘটনা ঘটে। খবর পেয়ে উৎসুক জনতা ও ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে মাহফুজুর রহমান নামে এক যুবক আহত হয়েছেন। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। তার দুই হাতে সাতটি সেলাই দেওয়া হয়েছে। তিনি ওই এলাকার সাইফুল ইসলামের ছেলে।

জানা যায়, রাত ১১টার দিকে শেখ সাহেব ডিজানিং হাউজে আগুন দেখতে পান স্থানীয়রা। পরে লিখন ঘটি চা অ্যান্ড কপি হাউজ ও মায়ের দোয়া সার্ভিসিং সেন্টারে আগুন ছড়িয়ে পড়ে। এরপর স্থানীয়রা আগুন দেখে চিৎকার শুরু করলে বাজারের অন্যান্য দোকানদার ও আশপাশের লোকজন ছুটে এসে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায় এবং ফায়ার সার্ভিসে খবর দেন।

পরে উপস্থিত জনতা এবং পাশের ঝিনাইদহের শৈলকূপা উপজেলা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে তিনটি দোকানের মালামাল, আসবাবপত্র ও যন্ত্রপাতি পুড়ে ছাই হয়ে যায়।

পান্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামিউর রহমান সুমন বলেন, খবর পেয়ে ছুটে এসে তিনি ভয়াবহ আগুন দেখতে পান। প্রথমে উৎসুক জনতা এবং পরে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণ করেন। এতে ব্যবসায়ীদের ব্যাপক ক্ষতি হয়েছে।

শৈলকূপা ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সঞ্জয় কুমার বলেন, খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় তারা আগুন নিয়ন্ত্রণ করেছেন। আগুনে তিনটি দোকানের মালামাল পুড়ে গেছে। তদন্ত সাপক্ষে ক্ষয়ক্ষতির পরিমাণ পরে জানানো যাবে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে তিনি জানিয়েছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর