২২ ফেব্রুয়ারি, ২০২৩ ২০:১৩

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্রে পরিণত হবে : শহীদ উল্লা খন্দকার

অনলাইন ডেস্ক

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্রে পরিণত হবে : শহীদ উল্লা খন্দকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৫ ফেব্রুয়ারি টুঙ্গিপাড়ার কোটালীপাড়ায় তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা করবেন। তার ওই জনসভা জনসমুদ্রে পরিণত হবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার।

তিনি বলেন, কোটালীপাড়া, টুঙ্গিপাড়াসহ আশপাশের বিভিন্ন উপজেলা থেকে কয়েক লাখ লোক জনসভায় যোগ দেবেন বলে আমরা আশা প্রকাশ করছি।

বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থল তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠ পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

শহীদ উল্লা খন্দকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়া-টুঙ্গিপাড়াবাসীর প্রাণের মানুষ। কোটালীপাড়া-টুঙ্গিপাড়াবাসী তাকে খুব ভালোবাসেন। প্রধানমন্ত্রীও এ জনপদের মানুষদের অত্যন্ত ভালোবাসেন। এ জনপদের মানুষদের তিনি মাতৃস্নেহে আগলে রেখেছেন। শুধু কোটালীপাড়া-টুঙ্গিপাড়াবাসীই নয়, পুরো দেশবাসীই তাকে ভালোবাসেন। এজন্যই তিনি চারবার দেশের প্রধানমন্ত্রী হতে পেরেছেন।

তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশের শিক্ষা, স্বাস্থ্য, কৃষি বিভাগসহ সকল পর্যায়ে ব্যাপক উন্নয়ন করেছেন। বিশেষ করে কৃষি ক্ষেত্রে আমরা অভাবনীয় সাফল্য অর্জন করেছি। তাই আজ আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন দেশের এক ইঞ্চি জায়গাও অনাবাদী রাখা যাবে না। তার নির্দেশের পর আমরা অনাবাদী জমি আবাদ করার জন্য কাজ করে যাচ্ছি।

বিএনপির সরকারের শাসনামলের কথা তুলে ধরে শহীদ উল্লা খন্দকার বলেন, বিএনপির শাসনামলে সারের জন্য কৃষকদের গুলি করে মারা হয়েছে। আর এখন এ দেশের কৃষকরা বিনামূল্যে সার, বীজ ও কীটনাশক পাচ্ছে। বর্তমান সরকার জনবান্ধব সরকার। জগণের কল্যাণেই এ সরকার কাজ করছে।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৪ ফেব্রুয়ারি টুঙ্গিপাড়ায় আসবেন। পরদিন কোটালীপাড়া উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন তিনি।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর