২৭ ফেব্রুয়ারি, ২০২৩ ১০:৩২

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে অপসারণের দাবিতে বিক্ষোভ

নোয়াখালী প্রতিনিধি

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে অপসারণের দাবিতে বিক্ষোভ

নোয়াখালীর সেনবাগ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাক্তার মহিবুস সালাম সবুজের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ উঠেছে। তাকে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে সেনবাগ উপজেলার স্থানীয়রা।

রবিবার দুপুরে সেনবাগ পৌর শহরের দক্ষিণ বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জিরো পয়েন্টে এসে মানববন্ধন কর্মসূচি পালন করে। 

এ সময় মানববন্ধন থেকে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাক্তার মহিবুস সালাম সবুজের বিরুদ্ধে হাসপাতালের বিভিন্ন অনিয়ম, দুনীর্তি ও হাসপাতালে রোগী না দেখে তিনি তার কর্মস্থলে যোগদানের বর্ষপূর্তি উদযাপন করার অভিযোগ করা হয়। এ ছাড়াও একটি প্রাইভেট হাসপাতালে তার হাতে এনেসথেসিয়া দেয়ায় সিজারিয়ান অপারেশনের রোগী চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার  অভিযোগ করা হয়।

এ সময় বক্তব্য রাখেন সেনবাগ বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সহসভাপতি ওমর ফারুক ও সেনবাগ পৌর যুবলীগের সাবেক সহ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম।

এ বিষয়ে সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাক্তার মহিবুস সালাম সবুজের বক্তব্য নেওয়ার জন্য সন্ধ্যা পৌনে ৭টায় একাধিকবার চেষ্টা করলেও ফোন রিসিভ করেননি। এজন্য তার বক্তব্য দেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে জানইতে চাইলে নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখারের বলেন, ইতিমধ্যে বিষয়টি আমি জেনেছি। অভিযোগের আলোকে তদন্ত চলছে। তদন্ত শেষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।   


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর