২৭ ফেব্রুয়ারি, ২০২৩ ২২:০২

ঘাটাইলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৮

টাঙ্গাইল প্রতিনিধি

ঘাটাইলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৮

ঘাটাইলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ

টাঙ্গাইলের ঘাটাইলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সাংবাদিকসহ আটজন আহত হয়েছে। আহতদের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

সোমবার বিকেলে ময়মনসিংহ-জামালপুর আঞ্চলিক মহাসড়কের ঘাটাইল বাসস্ট্যান্ডে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, গত মাসের ২৮ তারিখ ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। ওইদিন কমিটির সভাপতি ও ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু কমিটি ঘোষণা করেন। তবে কমিটিতে জামায়াত-বিএনপির লোকজন রাখা হয়েছে দাবি করে স্থানীয় সংসদ সদস্য আতাউর রহমান খানের অনুসারীরা কমিটি প্রত্যাখ্যান করেন। পরে রবিবার কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ সমাবেশ করে মহাসড়ক অবরোধ করে।

এরই জের ধরে সোমবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম লেবু ঘাটাইল বাসস্ট্যান্ডে সমাবেশ করতে চাইলে একই জায়গায় সংসদ সদস্যের সমর্থকরা সমাবেশ আহ্বান করে। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ছয়জন ও দুজন সাংবাদিক আহত হয়।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপ পাল্টাপাল্টি সমাবেশ করতে চায়। এসময় তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে আনা হয়েছে। এখন পরিস্থিতি অনেকটাই শান্ত। তবে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর