১০ মার্চ, ২০২৩ ০২:২৯

হালুয়াঘাটে উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

হালুয়াঘাটে উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নে দুটি উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার ধারা ইউনিয়নে সিবিইউ-১০০ প্রকল্পের আওতায় উপজেলার গাঙ্গিনা নদের উপর প্রায় ৪ কোটি ৬৭ লাখ টাকা ব্যয়ে একটি গার্ডার ব্রিজ উদ্বোধন করা হয়। এছাড়া ৮৭ লাখ টাকা ব্যয়ে মাঝিয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের ফলক উন্মোচন করা হয়।

উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে উপজেলার ধারা উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মো. তোফায়েল আহমেদ বিপ্লব। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অধ্যাপক মাহবুবুর রহমান।

আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুর রশিদ, মোর্শেদ আনোয়ার খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান (ভিপি হাবিব), উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বাক মো. নাজিম উদ্দীন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. শাখাওয়াত হোসেন ফকির, উপজেলা প্রকৌশলী আবু সালেহ মো. ওয়াহেদুল হকসহ ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর