১৪ মার্চ, ২০২৩ ১৯:৫৫

ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় আহত বৃদ্ধের মৃত্যু

প্রতীকী ছবি

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাটে ব্যাটারিচালিত ভ্যান ও রিকশার মুখোমুখি সংঘর্ষে আলম মিয়া নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এসময় আহত হয় আরও তিনজন। মঙ্গলবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সোমবার সন্ধ্যায় ঘোড়াঘাট উপজেলার ঘোড়াঘাট ইউনিয়নের চোপাগাড়ী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলম মিয়া (৬০) ঘোড়াঘাট উপজেলার চোপাগাড়ী গ্রামের মৃত রজব আলীর ছেলে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাদ-সামস বলেন, আহত চারজনকে সোমবার রাতে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে আলম মিয়া নামে একজনের উন্নত চিকিৎসার জন্য তাকে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বাকি তিনজনের মধ্যে সালমা তাসনিম নামে এক নারী প্রাথমিক চিকিৎসা নিয়ে রাতেই বাড়ি ফিরে যায়। অপর দু’জন হাসপাতালে চিকিৎসাধীন। তবে তারা শঙ্কামুক্ত।

ঘোড়াঘাট ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু বলেন, খবর পেয়ে রাতেই আমি হাসপাতালে গিয়ে তাদের চিকিৎসা এবং ওষুধপত্রের ব্যবস্থা করেছি। গুরুতর আহত আলম মিয়া বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে মারা যান।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের মাধ্যমে ঘটনাটি শুনেছি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর