১৫ মার্চ, ২০২৩ ১৯:০০

দিনাজপুরে স্কুলছাত্রের লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে স্কুলছাত্রের লাশ উদ্ধার

ফাইল ছবি

দিনাজপুরের চিরিরবন্দরে মিরাজুল ইসলাম মিরাজ নামে এক কিশোরের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চিরিরবন্দর উপজেলার আলোকডিহি ইউপির গছাহার গ্রামের আজিপাড়ার সন্নিকটে সেচ পাম্প সংলগ্ন বুড়িরস্থান নামক স্থানে এ ঘটনা ঘটেছে। তাকে কে বা কারা জবাই করে হত্যা করে ফসলি জমিতে ফেলে দিয়েছে। এ ঘটনায় নিহত মিরাজের পিতা বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন।  

নিহত মিরাজ হোসেন মিরাজ(১৪) চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের রাণীরবন্দর গরুহাটির রিকশাচালক আমিনুল ইসলামের ছেলে এবং নশরতপুর পল্লী উন্নয়ন আদর্শ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পুলিশ জানায়, মিরাজ হোসেনকে পথচারীরা গলা কাটা অবস্থায় দেখতে পায় এবং পুলিশে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। 
মিরাজের পিতা আমিনুল ইসলাম বলেন, মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে আমার ছেলে মিরাজ রাণীরবন্দর বাজারে গরুর খাদ্য আনতে যায়। পরে রাত ১০টা অতিক্রান্ত হয়ে গেলেও সে বাড়ি ফিরে না আসায় তাকে অনেক খোঁজাখুজি করি। পরে জানতে পারি আমার ছেলের গলাকাটা মরদেহ নাকি রাস্তার পাশে পড়ে আছে। ঘটনাস্থলে গিয়ে আমার ছেলে মিরাজের সাথে থাকা বাইসাইকেলটিসহ রাস্তার ধারে তার গলাকাটা মরদেহ দেখতে পাই।

চিরিরবন্দর থানার ওসি মো. বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। হত্যার প্রকৃত রহস্য উদঘাটন করতে পুলিশ কৌশলে কাজ করছে।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর