২৯ মার্চ, ২০২৩ ২০:৩৮

দাউদকান্দিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

দাউদকান্দিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট

যানজটে আটকা পড়ে পুণ্যার্থীদের একটি দলকে রাস্তার পাশে রান্না করে খেতে দেখা গেছে

দাউদকান্দিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। বুধবার ভোর রাত থেকে দুপুর আড়াইটা পর্যন্ত মহাসড়কে এ যানজট ছিল। এ সময় দাউদকান্দির টোল প্লাজা থেকে ইলিয়টগঞ্জ পর্যন্ত ১৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো. জাহাঙ্গীর আলম বলেন, নারায়ণগঞ্জের লাঙ্গলবন্দ স্নানে পুণ্যার্থীদের আগমনের কারণে যানবাহনের অতিরিক্ত চাপে মঙ্গলবার দিবাগত রাত ৩টা থেকে এ যানজটের সৃষ্টি হয়। যানজট নিয়ন্ত্রণে কাজ করছে হাইওয়ে পুলিশ। হাইওয়ে পুলিশের প্রায় ২০টি টিম মহাসড়কে কাজ করছে।

এ যানজটে শত শত যাত্রীবাহী বাস, মালবাহী ট্রাক ও অ্যাম্বুলেন্সসহ ছোট ছোট যানবাহন ঘণ্টার পর ঘণ্টা আটকা পড়েছে। এতে হাজার হাজার যাত্রী সীমাহীন দুর্ভোগ পোহায়।

তিসা পরিবহনের চালক শামছুল আলম বলেন, সকাল ১০টায় কুমিল্লা থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়ে দুপুর একটা বাজলেও এখনো দাউদকান্দিতে।

চট্টগ্রাম থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের চালক রুবেল মিয়া বলেন, ভোরে চট্টগ্রাম থেকে ছেড়ে এসেছি, দাউদকান্দি এসে আটকা পড়েছি। যানজটে আটকা পড়ার কারণে বুধবার রমজানের দিনে অনেকেই জোহরের নামাজও পড়তে পারেনি। অনেকেই সময়মতো গন্তব্যে যেতে পারেনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর