৭ এপ্রিল, ২০২৩ ১৯:১৪

কালীগঞ্জে ছাত্রলীগ নেতা হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার দাবি

লালমনিরহাট প্রতিনিধি

কালীগঞ্জে ছাত্রলীগ নেতা হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার দাবি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু মুছা ছোটনকে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার  বিকালে কালীগঞ্জ থানার সামনে অনুষ্ঠিত মানববন্ধনে নিহতের পরিবার, দলীয় নেতাকর্মী ছাড়াও  বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। 

বক্তারা অভিযোগ করে বলেন, খুনের সাথে সরাসরি জড়িত একজনকে আটক করে স্থানীয়রা পুলিশে দিয়েছে। কিন্তু এখন পর্যন্ত আর কেউ গ্রেফতার হয়নি। উল্টো আসামিরা ছোটনের পরিবারকে হুমকি দিচ্ছে। মানববন্ধনে ভুক্তভোগী পরিবারটির নিরাপত্তাসহ আসামিদের গ্রেফতারের দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন ছোটনের স্ত্রী নাজমা খাতুন, মা ছালেমা বেগম, বড় ভাই সাইফুল ইসলাস খোকন, আওয়ামী লীগ নেতা কমলেন্দু রায় মিন্টু ও রেফাজ রাঙ্গা। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

প্রসঙ্গত, মঙ্গলবার লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে আবু মুসা ছোটন (৩৫) নামে সাবেক এক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্ত পলাশ মিয়াকে আটক করে স্থানীয় জনতা। নিহত ছোটন শ্রুতিধর হাজির স্কুল এলাকার মৃত আবুল কাসেমের ছেলে। তিনি কালীগঞ্জ উপজেলার সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর