৮ এপ্রিল, ২০২৩ ১৪:৪৮
গাছ নিয়ে দ্বন্দ্ব

বড় ভাইয়ের লাঠির আঘাতে প্রাণ গেল ছোট ভাইয়ের

লালমনিরহাট প্রতিনিধি

বড় ভাইয়ের লাঠির আঘাতে প্রাণ গেল ছোট ভাইয়ের

প্রতীকী ছবি

লালমনিরহাটের হাতীবান্ধায় জমিতে লাগানো আম গাছ তুলে ফেলাকে কেন্দ্র করে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই জাকিরুল ইসলাম মিস্টার (৩৫) মারা গেছেন। শনিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম।

এর আগে শুক্রবার বিকেলে হাতীবান্ধা উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের প্রান্নাথ পাটিকাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রান্নাথ পাটিকা পাড়া গ্রামের কেরামত আলীর দুই ছেলে জহুরুল ইসলাম ও জাকিরুল ইসলাম মিস্টার। শুক্রবার বিকেলে জহুরুল ইসলামের লাগানো আম গাছ ছোট ভাই জাকিরুল ইসলাম মিস্টার উপড়ে ফেলে। এটাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই জহুরুল ইসলাম ছোট ভাই জাকিরুল ইসলামকে লাঠি দিয়ে আঘাত  করেন।

এতে প্রচুর রক্তক্ষরণ হয়। তার চিৎকার শুনে আশপাশের লোকজন মিস্টারকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে তার অবস্থার অবনতি হলে রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শনিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে জাকিরুল ইসলাম মিস্টার মারা যান।

তার বৃদ্ধ বাবা কেরামত আলী বলেন, তিন ভাইয়ের কেনা জমিতে আম গাছ লাগায় জহুরুল ইসলাম। সেই আমগাছ জাকিরুল ইসলাম মিস্টার উপড়ে ফেলে। এতে দুই ভাইয়ের মধ্যে মারামারি শুরু হয়। এসময় ছোট ছেলে জাকিরুলের মাথায় লাঠি দিয়ে আঘাত করে জহুরুল ইসলাম। আমি এগিয়ে যাই, এতে লাঠির আঘাতে আমি নিজেও আহত হই।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, দুই ভাইয়ের মারামারির ঘটনায় হাতীবান্ধা থানায় একটি মামলা হয়েছে। আজ দুপুরে চিকিৎসাধীন অবস্থায় জাকিরুল ইসলাম মিস্টার মারা যান। এ ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর