৯ এপ্রিল, ২০২৩ ১৯:২৯

বহিষ্কৃত ছাত্রের অস্ত্রের আঘাতে প্রধান শিক্ষক আহত

মানিকগঞ্জ প্রতিনিধি

বহিষ্কৃত ছাত্রের অস্ত্রের আঘাতে প্রধান শিক্ষক আহত

মানিকগঞ্জ সদর উপজেলার বালিরটেক খাবাশপুর লাবন্য প্রভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে বহিষ্কৃত ছাত্র ও তার সহযোগীরা। গুরুতর আহত প্রধান শিক্ষককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়েছে।

খাবাশপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আফতাব উদ্দিন জানান, রবিবার দুপুর ১২টার দিকে প্রধান শিক্ষক মিজানুর রহমান স্কুলে যাওয়ার জন্য বালিরটেক বাজারে আসেন। এসময় স্কুলের বহিষ্কৃত ছাত্র রাজু আহমেদ ও তার সহযোগীরা প্রধান শিক্ষকে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে আহত করে। প্রধান শিক্ষককে প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

সহকারী প্রধান শিক্ষক আফতাব উদ্দিন আরও জানান, রাজু আহমেদ স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করতো। এ নিয়ে তাকে সাবধান করা হলেও সে সংশোধন হয়নি। ২০২২ সালে রাজু আহমেদকে নবম শ্রেণিতে পড়ার সময় স্কুল থেকে বহিষ্কার করা হয়। রাজুর বাবা শহিদুল ইসলাম খাবাশপুর কলেজের অফিস সহকারী পদে চাকরি করেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, প্রধান শিক্ষককে ধারালো অস্ত্র দিয়ে কুপানোর ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ রাজুকে গ্রেফতার করার জন্য কাজ করছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর