১০ এপ্রিল, ২০২৩ ১৬:২৫

আমতলী উপজেলা ছাত্রলীগ সভাপতিকে অব্যাহতি

বরগুনা প্রতিনিধি

আমতলী উপজেলা ছাত্রলীগ সভাপতিকে অব্যাহতি

সাংগঠনিক নির্দেশনা না মানায় বাংলাদেশ ছাত্রলীগ আমতলী উপজেলা শাখার সভাপতি মো. মাহবুবুল ইসলামকে সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। রবিবার বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

জানা গেছে, দলের সাংগঠনিক নির্দেশনা অমান্য করায় আমতলী উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ইতিপূর্বে উপস্থিত হয়ে তিনদিনের মধ্য কেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না, এই মর্মে কারণ দর্শানোর নোটিশ দেয় জেলা ছাত্রলীগ।

একই প্রেস বিজ্ঞপ্তিতে মাহবুবকে সভাপতির পদ থেকে অব্যাহতি দিয়ে আমতলী উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মতিন খানকে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। ভারপ্রাপ্ত সভাপতিকে দ্রুত সময়ের মধ্যে উক্ত ইউনিটের সম্মেলনের প্রস্তুতি গ্রহণ করার জন্য বলা হয়েছে।

অব্যাহতি পাওয়া আমতলী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহবুবুল ইসলাম সাংবাদিকদের বলেন, অব্যাহতির বিষয়টি মৌখিকভাবে শুনেছি। তবে এখনো হাতে কোনো চিঠি পাইনি।

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মতিন খাঁন বলেন, সাংগঠনিক নির্দেশনা না মানায় মাহবুবুল ইসলামকে অব্যাহতি দিয়ে আমাকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। আমি এখন সকল নেতাকর্মীদের সংগঠিত করে সঠিকভাবে দায়িত্ব পালনের চেষ্টা করবো।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর