১৪ এপ্রিল, ২০২৩ ১৬:৩৮

কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে কিশোরগঞ্জে বাংলা নববর্ষ-১৪৩০ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার শোভাযাত্রা, আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান, গ্রামীণ মেলাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

সকালে জেলা প্রশাসনের উদ্যোগে পুরাতন স্টেডিয়াম থেকে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয় আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ টি এম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম. এ আফজল, জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, বেসরকারি শিক্ষক-কর্মচারী অবসরভাতা বোর্ডের সচিব অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী প্রমুখ। 

অনুষ্ঠানে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। বাংলা নববর্ষ উপলক্ষে বিভিন্ন স্থানে উৎসবমুখর পরিবেশে শত বছরের ঐতিহ্যবাহী গ্রামীণ মেলা শুরু হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর