১৭ এপ্রিল, ২০২৩ ২০:২৪

নরসিংদীর রায়পুরায় ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করা হয়েছে। হত্যার পর তার ডান চোখ উপড়ে ফেলে দুর্বৃত্তরা। সোমবার দুপুর ৩টার রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের নয়াচর গ্রামের নিজ বাড়ির অদূরে জমির থেকে তার ক্ষতবিক্ষত মরদেহটি উদ্ধার করে পুলিশ। 

নিহত রায়হান উদ্দিন (৪৫) ওই গ্রামের মৃত সিরাজুল ইসলাম ওরফে রং সিরাজের ছেলে ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য নাদিম আহমেদের বড় ভাই। তিনি রাধাগঞ্জ বাজারে চাউলের ব্যবসা করতো। বর্তমানে কৃষি কাজের সাথে লিপ্ত রয়েছেন। 

পুলিশ জানিয়েছেন, রবিবার রাত ৯ টার দিকে রায়হান বাড়ি থেকে বের হয়। রাতে তিনি আর বাড়িতে ফেরেননি।  সোমবার দুপুরে নিজ বাড়ির অদূরে একটি জমিতে গলা কাটা ও চোখ উপড়ানো ক্ষত বিক্ষত মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ সদর হাসপাতালে প্রেরণ করেন। এদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে  রায়পুরা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ, থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান, ডিবি পুলিশ, পিবিআইসহ আইন শৃংখলা বাহিনির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

নিহতের মেয়ে মার্জিয়া জানান, তার বাবার সাথে কারো দ্বন্দ্ব ছিলো না। যাওয়ার সময় বাড়ির গেট লাগিয়ে রাখতে বলেছিল। আরো বলেছিল দেশের অবস্থা ভালো না, কখন কি হয়...!" পরে দুপুরে খবর পাই কে বা কারা বাবাকে গলা কেটে ও ডান চোখ উপড়ে হত্যা করে বাড়ির পার্শ্ববর্তী জমিতে ফেলে রেখে গেছে। আমি আমার বাবার হত্যার বিচার চাই।

অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের চোখ ও গলায় আঘাতের চিহ্ন আছে। দ্রুত সময়ের মধ্যে তদন্ত করে জড়িতদের শাস্তির আওতায় আনা হবে।


বিডি প্রতিদিন/হিমেল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর