১৯ এপ্রিল, ২০২৩ ২০:৪৬

বোয়ালমারীতে অসহায়-দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি


বোয়ালমারীতে অসহায়-দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও ফরিদপুর-১ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান আজ বুধবার দুপুরে ফরিদপুর-১ আসনের বোয়ালমারী উপজেলার একটি পৌরসভাসহ ১০টি ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের হাতে অসহায়-দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ করেন।

বোয়ালমারী জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে উপজেলার ১০টি ইউনিয়ন আওয়ামী সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বোয়ালমারী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দের কাছে দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর পক্ষে শাড়ি-লুঙ্গী বিতরণ করেন। এ উপজেলায় প্রায় দুই সহস্রাধিক শাড়ী-লুঙ্গী বিতরণ করা হয়েছে। 

এ সময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, সিরাজুল ইসলাম মাস্টার, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জালাল উদ্দিন, সহ-প্রচার সম্পাদক এনামুল হক, সদস্য আলী আকবর, জালাল উদ্দিন, চতুল ইউনিয়ন আ.লীগের সভাপতি আবুল হাসান, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম খান, রূপাপাত ইউনিয়নের সভাপতি মো. কোবাদ হোসেন, ঘোষপুর ইউনিয়নের সভাপতি তবিবর মিনা, গুনবহা ইউনিয়নের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ছিরু, জেলা যুবলীগের সদস্য ও চতুল ইউপির সাবেক চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আখতার তপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদারসহ পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

একইদিন বিকেলে আলফাডাঙ্গা উপজেলার একটি পৌরসভাসহ ৬টি ইউনিয়ন এবং সন্ধ্যায় মধুখালী উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামী লীগ নেতৃবৃন্দের হাতে প্রধানমন্ত্রীর পক্ষে অসহায় দুস্থদের জন্য শাড়ি-লুঙ্গী বিতরণ করবেন আব্দুর রহমান। আব্দুর রহমান এক প্রতিক্রিয়ায় জানান, ফরিদপুর-১ আসনের (বোয়ালমারী-মধুখালী-আলফাডাঙ্গা) ২৮টি ইউনিয়ন ও তিনটি পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রায় ৬ সহস্রাধিক অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী শাড়ী-লুঙ্গী পর্যায়ক্রমে বিতরণ অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর