শিরোনাম
১৯ এপ্রিল, ২০২৩ ২৩:০২

নরসিংদীতে ৫০০ পরিবারকে ঈদ উপহার দিলেন জাতীয় প্রেস ক্লাব সভাপতি

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে ৫০০ পরিবারকে ঈদ উপহার দিলেন জাতীয় প্রেস ক্লাব সভাপতি

৫০০ পরিবারকে ঈদ উপহার দিয়েছেন জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন। ছবি- বাংলাদেশ প্রতিদিন।

নরসিংদীর জেলার রায়পুরা উপজেলায় ৫ শতাধিক গরীব ও হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার বিতরণ করেছেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও রায়পুরার কৃতিসন্তান ফরিদা ইয়াসমিন। 

বুধবার (১৯ এপ্রিল) সকালে উপজেলার উত্তরবাখরনগর ইউনিয়নের বিভিন্ন এলাকার এসব মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে শাড়ী-লুঙ্গি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১০ কেজি চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেন তিনি।

ঈদ উপহার বিতরণকালে ফরিদা ইয়াসমিন বলেন, দেশের একটি মানুষও যেন ঈদ আনন্দ থেকে বঞ্চিত না হয় সেই লক্ষে প্রধানমন্ত্রীর পক্ষে আমি আপনাদের জন্য নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও শাড়ী-লুঙ্গি নিয়ে হাজির হয়েছি। ধর্ম-বর্ণ নির্বিশেষে প্রতিটি মানুষ যেন ভালো থাকে সে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর ঈদ উপহারের সাথে আমিও ব্যক্তিগতভাবে কিছু করার চেষ্টা করেছি। আগামীদিনেও যেন আপনাদের পাশে থাকতে পারি সেই জন্য দোয়া করবেন।

বিবিএল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুল্লাহ হাবিব প্রমূখ উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর