২১ এপ্রিল, ২০২৩ ১৬:০০

শিবপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে শ্রমিক নিহত

নরসিংদী প্রতিনিধি

শিবপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে শ্রমিক নিহত

শিবপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

নরসিংদীর শিবপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মনির হোসেন (২২) নামে এক শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২৫ জন যাত্রী। এদের মধ্যে চারজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শুক্রবার সকালে উপজেলার কারারচরে বৈশাখী স্পিনিং মিলের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনির হোসেন কিশোরগঞ্জ জেলার দুলাল হোসেনের ছেলে।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, সকালে গাউছিয়া থেকে শ্রমিকবাহী একটি মিনিবাস কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। অপর দিকে সিলেট থেকে একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। বাস ও মিনিবাস উপজেলার কারারচরে বৈশাখী স্পিনিং মিলের সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় ইটাখলাগামী মুরগিবাহী একটি ভ্যানও পেছনে থেকে মিনিবাসকে ধাক্কা দেয়। এতে বাস ও মিনিবাসের সামনের অংশ একেবারে দুমড়েমুচড়ে যায়। এসময় প্রায় ২৬ জন যাত্রী আহত হয়। পরে দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠায়। সেখানে নিয়ে গেলে মনির হোসেনকে মৃত ঘোষণা করে চিকিৎসকরা। এদের মধ্যে চারজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ইটাখলা হাইওয়ে পুলিশের পরিদর্শক নূর হায়দার তালুকদার বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে গাড়ি দুইটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। আর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর