২ মে, ২০২৩ ১৯:১৮

কিশোর নির্যাতন, ইউপি চেয়ারম্যান কারাগারে

দিনাজপুর প্রতিনিধি

কিশোর নির্যাতন, ইউপি চেয়ারম্যান কারাগারে

দিনাজপুরের ঘোড়াঘাটে চুরির অপবাদে সাগর (১৩) নামে এক কিশোরকে বেধড়ক মারধর করার অভিযোগে সিংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাত হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে নির্যাতিত কিশোরের মা মনোয়ারা বেগম বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি এজাহার দাখিল করলে পুলিশ ওই ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করে দিনাজপুর আদালতে পাঠায়।

গতকাল সোমবার কিশোর সাগরের শরীরের বিভিন্ন স্থানে নির্যাতন করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘোড়াঘাট উপজেলার আবিরের পাড়া আশ্রয়ন কেন্দ্রে মনোয়ারা বেগম তার ছেলে সাগরকে নিয়ে বাস করে আসছেন। গত সোমবার সিংড়া ইউপি চেয়ারম্যান সাজ্জাত হোসেন ও ৮নং ওয়ার্ড সদস্য (মেম্বার) মফিজাল মিয়া সাগরকে লোহার রড দিয়ে নির্যাতন করেন। মারধরের সময় সাগরের মা মনোয়ারা বেগম ছেলেকে রক্ষা করতে গেলে তাকেও নির্যাতন করা হয়। পরে আশ্রয়ন কেন্দ্রের ঘরে তাদের তালাবদ্ধ করে রাখা হয়।

সাগর বিভিন্ন জায়গায় চুরি করেছে এমন অভিযোগ এনে তাদেরকে এলাকা ছেড়ে যেতে বলা হয়। দেওয়া হয় হুমকিও। এসময় উপস্থিত লোকজন নির্যাতিত মা-ছেলেকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বাদী মনোয়ারা বেগম লোক মারফত ঘোড়াঘাট থানায় একটি এহাজার দাখিল করেন।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, মঙ্গলবার নির্যাতিত কিশোরের মা বাদী হয়ে থানায় এহাজার দাখিল করলে অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে। অপর আসামি মফিজাল মিয়াকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর