৭ মে, ২০২৩ ১২:০০

পরশুরামে ইউপি সদস্যের ওপর হামলার অভিযোগ

ফেনী প্রতিনিধি

পরশুরামে ইউপি সদস্যের ওপর হামলার অভিযোগ

ফেনীর পরশুরামে মির্জানগর ইউনিয়নে পরিষদ (ইউপি) সদস্য নিজাম উদ্দিনের (৫৫) ওপর হামলার অভিযোগ উঠেছে। শনিবার বিকেলে উপজেলার মির্জানগর ইউনিয়নের পশ্চিম সাহেবনগর গ্রামে এ ঘটনা ঘটে।

ইউপি সদস্য নিজাম উদ্দিন মির্জানগর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের একজন সদস্য। তিনি পরপর দুইবার ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন।

স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার দুর্গাপুর গ্রামের মোহাম্মদ সাইফুল চৌধুরী ও এছাক মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ নিয়ে বেশ কয়েকবার নিজাম উদ্দিন সালিশ বৈঠকের মাধ্যমে মীমাংসা করার প্রতিশ্রুতি দেন। শনিবার বিকেলে সাইফুল চৌধুরী ও এছাক মিয়ার মধ্যে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুইজনের মধ্যে বাক-বিতণ্ডা ও ঝগড়া হয়।

খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য নিজাম উদ্দিন ঘটনাস্থলে গিয়ে এছাক মিয়াকে কাজে বাধা দেওয়ার চেষ্টা করে। এসময় এছাক মিয়ার হাতে থাকা ধারালো দা দিয়ে নিজাম উদ্দিনের মাথায় আঘাত এবং পিটিয়ে গুরুতর আহত করা হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মির্জানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভুট্টো জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে স্থানীয় সাইফুল চৌধুরী ও এছাক মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শনিবার দুপুরে এছাক মিয়া ওই বিরোধপূর্ণ জমিতে বেআইনিভাবে কাজ করার খবর পেয়ে পুলিশের নির্দেশনা মোতাবেক ইউপি সদস্য ঘটনাস্থলে গিয়ে কাজে বাধা দেওয়ার চেষ্টা করে। এতে এছাক চৌধুরী ক্ষিপ্ত হয়ে ইউপি সদস্যের মাথা ফাটিয়ে দেয়।

এ বিষয়ে পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, একজন ইউপি সদস্যের উপর হামলার ঘটনা তিনি শুনেছেন। তবে এ ঘটনায় থানায় কোনো লিখিত অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর