শিরোনাম
৭ মে, ২০২৩ ১২:১২

হোসেনপুরে ঈদের জামাতে সংঘর্ষে নিহতের ঘটনায় দুজন গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি

হোসেনপুরে ঈদের জামাতে সংঘর্ষে নিহতের ঘটনায় দুজন গ্রেফতার

গ্রেফতার ব্যক্তিরা

কিশোরগঞ্জের হোসেনপুরে ঈদুল ফিতরের নামাজ আদায়কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নজরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি নিহতের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা হোসেনপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান টিটুর নেতৃত্বে পুলিশের একটি দল শনিবার গাজীপুর থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতার দুজন হলেন-হোসেনপুর উপজেলার বীরকাটিহারী গ্রামের মৃত কেরামত আলীর ছেলে তাইজ উদ্দিন তাজু (৪৫) ও একই গ্রামের নাজিম উদ্দিনের ছেলে হৃদয় মিয়া (২৫)। শনিবার বিকালে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে পুলিশ জানায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদুল ফিতরের দিন সকাল ৭টার দিকে বীরকাটিহারী ঈদগাহে আগে-পরে ঈদের জামাত আদায়কে কেন্দ্র করে একই গোষ্ঠীর দুই পক্ষের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এ সময় প্রতিপক্ষের ইটপাটকেল নিক্ষেপ ও মারপিটে নজরুল ইসলামসহ অন্তত ২০ জন আহত হন। গুরুতর আহত নজরুল ইসলামকে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, এ ঘটনায় মামলার পরই পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করে। এ ঘটনায় ইতিপূর্বে হারুন আর রশিদ নামে আরও একজনকে গ্রেফতার করা হয়েছিল। এ নিয়ে তিনজনকে গ্রেফতার করা হলো। গ্রেফতার ব্যক্তিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর