৮ মে, ২০২৩ ১৩:১৪

গলাচিপায় তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি


গলাচিপায় তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণ কার্যক্রমের আওতায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে পটুয়াখালীর গলাচিপায় জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেল, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় এবং উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী উপজেলা টাস্কফোর্স কমিটির সদস্য ও কর্তৃত্বপ্রাপ্ত কর্মকর্তাদের তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়। সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফার সঞ্চালনায় এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এ প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন দপ্তরের ৩০ জনকে প্রশিক্ষণ দেওয়া হয়। কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মেজবাহ উদ্দিন। 

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার, পৌর মেয়র আহসানুল হক তুহিন, জেলা পরিষদ সদস্য মাইনুল ইসলাম রনো, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মীর রেজাউল ইসলাম, উপজেলা স্যানিটারি অফিসার শুভঙ্কর চন্দ্র দাস, গলাচিপা থানা প্রতিনিধি এস আই উজ্জ্বল চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মু. শাহ আলম প্রমুখ। এছাড়াও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও সাংবাদিকরা কর্মশালায় উপস্থিত ছিলেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর