৯ মে, ২০২৩ ১১:৪৭

নারীর আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার দায়ে কারাগারে যুবক

বরগুনা প্রতিনিধি

নারীর আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার দায়ে কারাগারে যুবক

বরগুনার বেতাগীতে মোবাইল ফোনে এক নারীর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার দায়ে মো. রিমন ফকির নামে এক যুবককে (২১) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ছবি ও ভিডিও ধারণ করা একটি মুঠোফোন ফোন জব্দ করা হয়। 

সোমবার রাতে হোসনাবাদ ইউনিয়নের দক্ষিণ হোসনাবাদ গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। রিমন ফকির বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের দক্ষিণ হোসনাবাদ গ্রামের মো. জাকির হোসেনের ছেলে। রবিবার সন্ধ্যায় ভুক্তভোগী ওই নারীর বাবা বেতাগী থানায় পর্নোগ্রাফি আইনে রিমন ফকিরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীর সাথে রিমনের প্রেমের সম্পর্ক ছিল। ওই সময় তিনি কিছু আপত্তিকর ছবি ধারণ করে সংরক্ষণ করেন। ভুক্তভোগীর অন্যত্র বিয়ে হয়ে গেলে রিমন ক্ষুব্ধ হয়। সুযোগ বুঝে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ছড়িয়ে দেন তিনি।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, ভুক্তভোগীর বাবা রবিবার রাতে বাদী হয়ে থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেন। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত রিমনকে আটকের পর গ্রেফতার দেখিয়ে সোমবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার কাছ থেকে একটি মুঠোফোন জব্দ করা হয়।

বিডিপ্রতিদিন/কবিরুল

সর্বশেষ খবর