১১ মে, ২০২৩ ১৮:০২

ডুয়েট শিক্ষক সমিতির নতুন কমিটির শপথ গ্রহণ

গাজীপুর প্রতিনিধি:

ডুয়েট শিক্ষক সমিতির নতুন কমিটির শপথ গ্রহণ

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) শিক্ষক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির এ কমিটি শপথ গ্রহণ অনুষ্ঠান বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়েছে। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান এবং উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুর রশীদ উপস্থিত ছিলেন। 

২০২৩-২০২৪ কার্যকালে নির্বাচিত ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটির সভাপতি যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজহারুল ইসলাম সহ অন্যরা শপথ গ্রহণ করেন। অনুষ্ঠানে কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ও পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম। শপথ গ্রহণ শেষে নব নির্বাচিত কমিটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বিদায়ী কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সাবেক সভাপতি তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. উৎপল কুমার দাস। বক্তব্যে তিনি নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানানোসহ সর্বাত্মক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন। নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে সভাপতি অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমান সকলকে ধন্যবাদ জ্ঞাপনসহ ডুয়েট ও শিক্ষকদের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন

নবনির্বাচিত কমিটি: ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটির নির্বাচিতরা হলেন- সভাপতি পদে যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি পদে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফোরকান সরকার, সাধারণ সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজহারুল ইসলাম, যুগ্ম সম্পাদক পদে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক আবু ইউসুফ মোহাম্মদ আনোয়ারুল আজিম, কোষাধ্যক্ষ পদে মানবিক ও সামাজিক বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজহারুল আলম, সাংস্কৃতিক সম্পাদক পদে গণিত বিভাগের প্রভাষক মো. মতিউর রহমান, ক্রীড়া সম্পাদক পদে যন্ত্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক সাদ্দাম হোসেন, দপ্তর সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের প্রভাষক সানজিদ-ই ইলাহী, প্রচার সম্পাদক পদে যন্ত্রকৌশল বিভাগের প্রভাষক মো. ওসমান আলী, মহিলা সম্পাদক পদে পদার্থবিজ্ঞান বিভাগের  সহযোগী অধ্যাপক ড. ফারাহ্ দীবা। এছাড়া সদস্য পদে যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আবুল কাশেম এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. কাজী রফিকুল ইসলাম। 

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর