শিরোনাম
১৫ মে, ২০২৩ ১৫:৪৯

সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতিসহ ৬ জন কারাগারে

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতিসহ ৬ জন কারাগারে

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানসহ বিএনপির ৬ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার দুপুরে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিমের আদালতে একটি নাশকতা মামলায় আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন তারা। শুনানি শেষে আদালত এই আদেশ দেন।

জামিন বাতিল হওয়া নেতাকর্মীদের মধ্যে আরও রয়েছেন সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, পৌরসভা বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, সাজ্জাদ হোসেন তানজিল ও জামপুর বিএনপি নেতা শাহালম।

আদালত সূত্রে জানা গেছে, গত ৯ ডিসেম্বর বিএনপির নেতৃত্বাধীন ১৮-দলীয় জোটের অবরোধ চলাকালে সোনারগাঁও টিপরদী এলাকায় সড়কে গাছ কেটে সড়ক চলাচলে বাধা ও বোমা বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করা হয়। এই অভিযোগে সোনারগাঁও থানার পুলিশ বাদী হয়ে মামলা করেন। মামলায় এসব নেতাকর্মীকে আসামি করা হয়।

পরে আসামিরা এই মামলায় চার সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিন নেন। জামিনের মেয়াদ আজ শেষ হওয়ায় বেলা ১১টার দিকে আসামিরা নারায়ণগঞ্জের বিচারিক হাকিম আদালতে হাজির হন। আদালত শুনানি শেষে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর