১৭ মে, ২০২৩ ১৭:৫১

দিনাজপুরে ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতির মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতির মানববন্ধন

জেলা শাখার কার্যালয়ে ভাঙচুর-সন্ত্রাসী হামলা এবং লুটপাটের প্রতিবাদে ৬ দফা দাবি আদায়ের লক্ষে মানববন্ধন করেছেন বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতি, দিনাজপুর জেলা শাখার নেতৃবৃন্দ। বুধবার দিনাজপুর প্রেস ক্লাব সম্মুখ সড়কে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় কর্তৃক জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতি, দিনাজপুর জেলা শাখার আয়োজনে ৬ দফা দাবি আদায়ে এই মানববন্ধন পালন করেন তারা।

মানববন্ধনে সংগঠনের সভাপতি মোঃ সুজন রানা ও সাধারণ সম্পাদক উত্তম কুমার রায় বলেন, গত ২৬ মে দিনাজপুর শহরের সুইহারী পিডিপি সংলগ্ন সংগঠনের কার্যালয় কতিপয় সন্ত্রাসী চাঁদা দাবির অজুহাতে অফিস ভাঙচুর ও হামলা চালিয়ে কয়েকজন নেতাকর্মীকে আহত করে। তারই প্রেক্ষিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালন করছি। সেই সাথে প্রশাসনকে আমাদের ৬ দফা দাবি অবিলম্বে বাস্তবায়ন করার অনুরোধ জানাচ্ছি। আসামিদের গ্রেফতার, কার্যালয় ভাঙচুরের ক্ষতিপূরণের দাবি করছি। সেই সাথে তাদের নিরাপত্তার জন্য জোর দাবি জানাচ্ছি। 

কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি সুমন ইসলাম,সাংগঠনিক সম্পাদক জনিউর রহমান, আইন বিষয়ক সম্পাদক মোঃ আজিজুর রহমান, বীরগঞ্জ উপজেলার নেতা আমিরুল ইসলাম, মোঃ ইউনুস আলী, বিরল উপজেলা কার্তিক মহন্ত, অপি হাওলাদার, চিরিরবন্দর উপজেলার মিজানুর রহমান, ইসমাইল হোসেন প্রমুখ।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর