১৭ মে, ২০২৩ ২০:২০

ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ, কোটালীপাড়ার সেই শিক্ষককে সাময়িক অব্যাহতি

গোপালগঞ্জ প্রতিনিধি

ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ, কোটালীপাড়ার সেই শিক্ষককে সাময়িক অব্যাহতি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত শিক্ষক চিন্ময় বসুকে সাময়িকভাবে অব্যাহতি প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকালে গোপালগঞ্জের জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল হামিদ প্রাথমিক তদন্তের ভিত্তিতে এই আদেশ প্রদান করেন এবং বিভাগীয় তদন্তপূর্ব ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সুপারিশ করেন।

জেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ৯৭নং কান্দি বানিয়ারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক চিন্ময় বসুর বিরুদ্ধে পঞ্চম শ্রেণির ছাত্রীদের পাঠদানের সময় যৌন হয়রানির অভিযোগ ওঠে। এ ঘটনার পর কোটালীপাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা আমজাদ হোসেন বিদ্যালয় পরিদর্শন করে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে বিষয়টি সম্পর্কে অবহিত করেন এবং তদন্ত প্রতিবেদন জমা দেন।

এরই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বিকালে অভিযুক্ত শিক্ষককে বিদ্যালয়ের সকল কার্যক্রম থেকে সাময়িকভাবে অব্যাহতি প্রদান করে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়।

উল্লেখ্য, শিক্ষক চিন্ময় বসুর বিরুদ্ধে যৌন হয়রানি অভিযোগ উঠার পর তিনি তিন দিনের ছুটি নিয়ে গা ঢাকা দেন। গত রবিবার ছুটি শেষ হলেও এখন পর্যন্ত তিনি বিদ্যালয়ে যোগদান করেননি।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর