১৯ মে, ২০২৩ ১৪:১০

মাদারীপুরে নাশকতার মামলায় জামায়াতের আমির গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে নাশকতার মামলায় জামায়াতের আমির গ্রেফতার

মাদারীপুরে জামায়াতে ইসলামীর জেলা শাখার আমির আবদুস সোবাহান খানকে (৫৫) নাশকতা মামলায় গ্রেফতার করেছে মাদারীপুর সদর থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের পুরানবাজার বড় মসজিদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (১৯ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আলাউল হাসান। তিনি সাংবাদিকদের জানান, শহরের পুরানবাজার বড় মসজিদ এলাকা থেকে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের চরনাচনা ফাজিল ডিগ্রি মাদ্রাসার সহকারী অধ্যক্ষ আবদুস সোবাহান খানকে বৃহস্পতিবার রাতে নাশকতা মামলায় গ্রেফতার করা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে জামায়াতে ইসলামীর জেলা শাখার আমিরের দায়িত্ব পালন করছেন। এ ছাড়া তিনি পরিবারের সবাইকে নিয়ে মাদারীপুর পৌরসভার পুরানবাজার এলাকায় থাকেন। 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আলাউল হাসান আরও বলেন, সম্প্রতি মাদারীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের পাকদি এলাকায় আধিপত্য নিয়ে দু'টি গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এতে পুলিশসহ বেশ কয়েকজন আহত হন। ভাঙচুর ও লুটপাট করা হয় ঘরবাড়ি ও দোকানপাট। এ ঘটনায় হওয়া মামলায় জামায়াতে ইসলামীর জেলা শাখার আমির আবদুস সোবাহান খানের সম্পৃক্ততা পাওয়া যায়। ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। বিকেলে তাকে বিশেষ আদালতে তোলা হবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর