১৯ মে, ২০২৩ ১৯:২৬

‘জিয়ার কবরে হাত পড়লে সেই হাত ভেঙে গুড়িয়ে দেওয়া হবে’

ফরিদপুর প্রতিনিধি

‘জিয়ার কবরে হাত পড়লে সেই হাত ভেঙে গুড়িয়ে দেওয়া হবে’

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক বলেছেন, প্রয়াত রাষ্ট্রপতি জিয়ার নামে মামলা দিয়ে, পুলিশ দিয়ে হামলা-মামলা করে বিএনপির নেতা-কর্মীদের দমিয়ে রাখা যাবে না। জিয়ার কবর আপনারা সরিয়ে নিয়ে যাবেন বলেছিলেন, কিন্তু পারেন নাই। যদি তার কবরে হাত পড়ে তাহলে সেই হাত ভেঙে গুড়িয়ে দেওয়া হবে। 

তিনি বলেন, সাপকে বিশ্বাস করা যায় কিন্তু আওয়ামী লীগকে বিশ্বাস করা যায় না। আমরা আর আওয়ামী লীগকে বিশ্বাস করি না। যারা শেয়ারবাজার লুণ্ঠন করে, মানুষকে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করে, যারা দিনের ভোট রাতে করে তাদের অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না। সোজা আঙ্গুলে ঘি না উঠলে আঙ্গুল বাকা করে ঘি উঠানো হবার কথা জানিয়ে তিনি বলেন, যত ভুয়া মামলাই দেন না কেন, জেলখানা ভরে ফেললেও কোনো লাভ হবে না। ক্ষমতা থেকে আপনাদের বিদায় নিতেই হবে।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপর জেলা ও মহানগর বিএনপির আয়োজনে সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে জয়নাল আবেদীন ফারুক এসব কথা বলেন। শুক্রবার বিকাল ৪টায় থানা রোডস্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেছ আলী ইছার সভাপতিত্বে ও সদস্য সচিব একে কিবরিয়া স্বপনের সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জহুরুল হক শাহাজাদা মিয়া, শাহ মো: আবু জাফর, ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু, কেন্দ্রীয় কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, ঢাকা উত্তর মহিলা দলের সভাপতি চৌধুরী নায়াব ইউসুফসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশে জেলার বিভিন্ন উপজেলা থেকে বিএনপি ও এর অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর