২৩ মে, ২০২৩ ১৯:৪৮

দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি

দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে 
ছাত্রলীগ নেতা গ্রেফতার

জয়ন্ত

স্কুলপড়ুয়া দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ইউনিয়ন ছাত্রলীগ নেতা জয়ন্ত কুমার মোহন্তকে। সেইসাথে তাকে ছাত্রলীগের স্থানীয় সংগঠনের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে বলে জানা গেছে। উপজেলা ছাত্রলীগ সভাপতি তৌকির হাসান তমাল ও সাধারণ সম্পাদক মোছাব্বির রহমান হ্যাভেনের স্বাক্ষরিত তথ্যে এ সংবাদ নিশ্চিত হওয়া যায়।

মঙ্গলবার দুপুরে ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগ সভাপতি তৌকির হাসান তমাল বলেন, কেউই আইনের উর্ধে নয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও শৃঙ্খলা বহির্ভূত কাজে জড়িত থাকায় জয়ন্ত কুমার মোহন্তের বিরুদ্ধে থানায় মামলা হলে এ অভিযোগের প্রেক্ষিতে ছাত্রলীগের ইউনিয়ন সহ-সভাপতির পদ থেকে তাকে অব্যাহতি প্রদান করা হয়েছে। আমরা ছাত্র রাজনীতিতে এ ধরনের কর্মকান্ড বরদাশত করি না।

এর আগে সোমবার বিকেলে বলাৎকার হওয়া এক কিশোরের মা ও এক কিশোরের দাদা বাদী হয়ে জয়ন্ত কুমার মোহন্তকে আসামি করে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করলে সন্ধ্যায় তাকে গ্রেফতার করে থানা পুলিশ। প্রসঙ্গত, রবিবার জয়ন্ত কুমার মোহন্ত তার নিজ বাড়িতে দুই ছাত্রকে ভীতি প্রদর্শন করে বলাৎকার করে বলে থানায় মামলার অভিযোগে জানা যায়। অভিযুক্ত জয়ন্ত ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ও ওই ইউনিয়নের পূর্ব পানিমাছকুটি গ্রামের বাসিন্দা। তবে তার বিরুদ্ধে এ অভিযোগ ওই ছাত্রলীগ নেতা অস্বীকার করেন। তাকে ষড়যন্ত্রের শিকার হতে হয়েছে বলে তার দাবি।

বিডি প্রতিদিন/এএ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর