১২ জুন, ২০২৩ ২১:৫৭

চরভদ্রাসনে রাস্তা সংস্কারের দাবি

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

চরভদ্রাসনে রাস্তা সংস্কারের দাবি

চরভদ্রাসনে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

ফরিদপুরের চরভদ্রাসনে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে গাজীরটেক ইউনিয়নের জয়দেব সরকারের ডাঙ্গী গ্রামের বাসিন্দারা। সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ওই গ্রামের নতুন দোকান এলাকায় শতাধিক মানুষ এতে অংশ নেয়। নতুন ডাঙ্গী যুব সংঘের উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

ওই সংগঠনের সভাপতি জেলা যুবলীগের সাবেক সদস্য রাকিবুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন গাজীরটেক ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য কুদ্দুস আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আলী প্রামানিক, মোসলেম মোল্যা, সেলিম হোসেন, বাচ্চু বেপারী ও যুবায়ের হোসেন প্রমুখ।

বক্তারা উক্ত গ্রামের দেড় কিলোমিটার বেড়িবাঁধ ও নতুন দোকান থেকে পদ্মার পাড় পর্যন্ত ৭৫০ মিটার রাস্তা বর্ষা মৌসুমে চলাচলের অনুপযোগী দাবি করেন। তারা বর্ষা মৌসুম আসার আগেই রাস্তা দুটি সংস্কারের দাবি করেন। এ বিষয়ে তারা চরভদ্রাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান, গাজীরটেক ইউপি চেয়ারম্যান ও সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বারের দৃষ্টি আকর্ষণ করেন।

এ বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাউছার বলেন, উল্লেখিত রাস্তার বিষয়ে অনেক আগেই প্রস্তাব পাঠানো হয়েছে এবং দ্রুতই রাস্তার কাজ শুরু হবে। যারা মানববন্ধন করেছে, তারা সঠিক তথ্য না জেনেই এ কাজটি করেছে। আমাদের কাছে আসলে বা আগে যোগাযোগ করলে জানতে পারতো মানববন্ধন করার অনেক আগেই তাদের দাবি পূরণ হয়ে গেছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর