১৮ জুন, ২০২৩ ১৭:১৪

গৌরনদীতে গণধর্ষণের অভিযোগে ৫ জন আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

গৌরনদীতে গণধর্ষণের অভিযোগে ৫ জন আটক

বরিশালের গৌরনদীতে এক প্রবাসীর স্ত্রীকে দুই দফায় সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় ৮ যুবকের বিরুদ্ধে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই উপজেলার সরিকল এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ৪ জনকে পুলিশ আটক করেছে। এরা হলো সরিকল এলাকার মো. শিশির (২৫), মো. সালমান (১৮), মো. ইয়াসিন মোল্লা (১৮) ও রেজাউল বেপারী (১৮)।

গৌরনদীর সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক ফোরকান হোসেন বলেন, ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী সরিকল মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন পলাশ মীরের বাসায় বেড়াতে যায়। বিদ্যালয়ের পাশে এক দোকানে বসে তারা কথা বলছিলো। এ সময় চার বখাটে তাকে আটক করে। তারা পলাশ ও ভুক্তভুগীকে দোকানের পেছনে একটি পরিত্যক্ত মুরগি খামারের ঘরে নিয়ে জিম্মি করে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। পলাশকে টাকা আনতে পাঠিয়ে ওই ৪ যুবক প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। তারা তার মুঠোফোন রেখে টাকা আনতে পলাশের বাসায় পাঠিয়ে দেয়। পরে আরও ৪ যুবক পলাশের বাসায় গিয়ে পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করে। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করেছে।  

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, এ ঘটনায় এ পর্যন্ত ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যরা পালিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি। 

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর